আজ বুধবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ভূলতা ফ্লাইওভার পরিদর্শন করলেনঃসড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের,ও এম.পি গাজী।

 

রূপগঞ্জ প্রতিনিধি: এবার ইদুল আযহা কে সামনে রেখে ঘরমুখো মানুষের আতঙ্কিত হওয়ার কিছু নেই বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, গেলো ঈদে মহাসড়কে তেমন কোনো যানজট ছিল না। এবারও মানুষের ঈদ যাত্রাকে স্বস্তিদায়ক করতে যে কোনো মূল্যে মহাসড়ক সচল রাখা হবে। তিনি  ঢাকা-সিলেট মহাসড়কের রূপগঞ্জের ভূলতা গাউছিয়ার ফ্লাইওভারের  কাজ পরিদর্শনে এসে এসব কথা বলেন ।এসময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ-১, রূপগঞ্জ উপজেলার সাংসদ গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক।

মন্ত্রী  আরো বলেন, বন্যা ও ভারী বর্ষনের কারনে দেশের কমপক্ষে ৩০টি স্থানে রাস্তায় ৫শ থেকে ১ হাজার মিটার আবার কোথাও কোথাও এক কিলোমিটার পর্যন্ত রাস্তা ভাঙ্গাচোরা আছে। এই মুহুর্তে দেশের বন্যার কারনে ৫০টির বেশী সড়ক পানির নীচে তলিয়ে আছে। এ অবস্থায় আমাদের ঈদ যাত্রার প্রস্তুতি নিতে কিছুটা বিঘ্ন হচ্ছে। তবে এগুলো দ্রুত মেরামত করে রাস্তা সচল করে তোলার চেষ্টা চলছে।

এ সময় গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এমপি,বলেন ভূলতা গাউছিয়ার যানজট নিরসনের জন্য প্রশাসন সর্বোচ্চ কাজ করে যাচ্ছে।ফ্লাইওভারের কাজ সম্পূর্ণ হলে ঢাকা-সিলেট মহাসড়কে আর যানজট থাকবে না।

এ সময় আরও  উপস্থিত ছিলেন, সহ-সভাপতি ইঞ্জিঃ শেখ সাইফুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি আলম নীলা,গোলাকান্দাইল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাত্তার চৌধুরী,ও সাংগঠনিক সম্পাদক হাজী আলী আকবর,   মুড়াপাড়া বিশ্ববিদ্যালয়ের ভিপি শাহারিয়ার পান্না সোহেল, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাতুল আহম্মেদ খোকন, মুড়াপাড়া বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সভাপতি এম এ সাঈদ সোহেল ,স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোতাহার হোসেন নাদিম, উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ স্বপন, অর্থ সম্পাদক আলামীন ভূঁইয়া, ত্রান সম্পাদক বাচ্চু,উপজেলা মহিলা যুবলীগের সভাপতি ফেরদৌসি আক্তার রিয়া, সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা,উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ফয়সাল আলম সিকদার,,ছাত্রলীগ নেতা আওলাদ হোসেন বাদল ,সাদ্দাম, সাগর,নজরুল,শ্যামল প্রমুখ।

 

 

স্পন্সরেড আর্টিকেলঃ